• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

দীঘিনালায় আ.লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

সারা দেশের ন্যায় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বাংলাদেশ আ.লীগের গৌরব, ঐতিত্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

দিবসটি উপলক্ষে উপজেলা আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে নানা কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো আলোচনা সভা, কেককাটা, শোভাযাত্রা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ।

২৩ জুন (বৃহস্পতিবার) সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে উপজেলা আ.লীগের সভাপতি মো. কাশেম’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। এসময় উপজেলা আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের যথা সংখ্যক নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ