• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

আলীকদমে অটোরিক্সার ধাক্কায় এক শিশু নিহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বান্দরবানের আলীকদম উপজেলায় ব্যাটারি চালিত অটোরিক্সার (টমটম) ধাক্কায় এক শিশু নিহত হয়েছে । নিহত ওই শিশুর নাম তাজলোমা সুনতানা মিশি (৬), সে আমির হোসেন সর্দার পাড়ার বাসিন্দার মিনহাজ উদ্দিনের মেয়ে।

আজ বৃহস্পতিবার( ২৩ জুন) বিকাল তিনটায় চৈক্ষ্যং ইউনিয়নের আবাসিক ভাবির দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাজলোমা সুনতানা মিশি রাস্তার একপাশে দাঁড়িয়ে ছিল। এমন সময় বেপরোয়া গতিতে একটি অটোরিক্সা (টমটম) এসে মিশিকে স্বজোরে ধাক্কা দিলে মিশি রাস্তায় পাশে পড়ে যায়। মিশি মাথা আঘাত পায়। মিশির মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। পরে সবাই মিলে আহত অবস্থায় মিশিকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অটোরিক্সার ধাক্কায় তাজলোমা সুনতানা মিশি নামের এক শিশু নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আলীকদম থানার পরিদর্শক (ওসি)। তিনি আরও জানান, নিহতের পরিবার মামলা করছে না। উনারা নিজেরাই মিটমাট করে ফেলেছেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ