• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রামগড়ে আশ্রয়ন-২ প্রকল্পের ঘর পরিদর্শন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি রামগড় উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেন।

শুক্রবার দুপুরে তিনি পাতাছড়া ইউনিয়নের দিত্ত কার্বারি পাড়ায় গৃহের নির্মাণ কার্যক্রম পরিদর্শন করে প্রয়োজনীয় নির্দেশনা দেন এবং ইতিপূর্বে প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মিত কয়েকটি গৃহ পরিদর্শন করে পুনর্বাসিত পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এসময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত, পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার জানান, রামগড় উপজেলায় আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় ১ম, ২য় ও ৩য় পর্যায়ে ২৭০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক জমিসহ ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। ৩য় পর্যায়ে আরো ৭৩টি গৃহের নির্মাণ কাজ চলমান রয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ