• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে রাজশাহীতে প্রশিক্ষণ কর্মশালা

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২৭২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ জুন, ২০২২

রাজশাহীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত “প্রেস কাউন্সিল আইন ও আচরণ বিধি এবং তথ্য অধিকার আইন অবহিতকরণ” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বাংলাদেশ প্রেস কাউন্সিলের উদ্যোগে রাজশাহী জেলা প্রশাসনের সহযোগিতায় সার্কিট হাউজের কনফারেন্স রুমে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানার সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।

প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ আবু সালেহ মোঃ আসরাফ।

কর্মশালাটির সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম।

সার্বিক সহযোগিতায় ছিলেন রাজশাহী জেলা তথ্য অফিস। অধিদপ্তরের

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা তথ্য পরিচালক মোহাম্মদ ফরহাদ হোসেন। রাজশাহী প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইদুর রহমান। চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান আবু সালেহ ফাত্তা।
রাজশাহী বরেন্দ্র প্রেস ক্লাবের সহ-সভাপতি ফারুক আহমেদ, বরেন্দ্র প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন ও রাজশাহী জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেন, সাংবাদিকের কাজ যেন সাংঘাতিক হয়ে না যায়। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের সম্মান বজায় রাখার পরামর্শ দেন তিনি।

তিনি আরো বলেন, দেশে প্রকৃত সাংবাদিকদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে। সঠিক সাংবাদিকতা বিকাশের জন্য প্রেস কাউন্সিল কাজ করে যাচ্ছে। সাংবাদিকতার নিয়ম-নীতি মেনে সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশনের পরামর্শ দেন কাউন্সিল চেয়ারম্যান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ