শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে রাজশাহীতে প্রশিক্ষণ কর্মশালা

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪২ জন পড়েছেন

রাজশাহীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত “প্রেস কাউন্সিল আইন ও আচরণ বিধি এবং তথ্য অধিকার আইন অবহিতকরণ” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বাংলাদেশ প্রেস কাউন্সিলের উদ্যোগে রাজশাহী জেলা প্রশাসনের সহযোগিতায় সার্কিট হাউজের কনফারেন্স রুমে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানার সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।

প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ আবু সালেহ মোঃ আসরাফ।

কর্মশালাটির সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম।

সার্বিক সহযোগিতায় ছিলেন রাজশাহী জেলা তথ্য অফিস। অধিদপ্তরের

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা তথ্য পরিচালক মোহাম্মদ ফরহাদ হোসেন। রাজশাহী প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইদুর রহমান। চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান আবু সালেহ ফাত্তা।
রাজশাহী বরেন্দ্র প্রেস ক্লাবের সহ-সভাপতি ফারুক আহমেদ, বরেন্দ্র প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন ও রাজশাহী জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেন, সাংবাদিকের কাজ যেন সাংঘাতিক হয়ে না যায়। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের সম্মান বজায় রাখার পরামর্শ দেন তিনি।

তিনি আরো বলেন, দেশে প্রকৃত সাংবাদিকদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে। সঠিক সাংবাদিকতা বিকাশের জন্য প্রেস কাউন্সিল কাজ করে যাচ্ছে। সাংবাদিকতার নিয়ম-নীতি মেনে সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশনের পরামর্শ দেন কাউন্সিল চেয়ারম্যান।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com