• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

গোয়ালন্দে নবাগত ইউএনও; মো. জাকির হোসেন

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে যোগদান করেছেন মো. জাকির হোসেন। রবিবার (১২ জুন) বিকেলে তিনি উপজেলাতে যোগদান করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে স্নাতক ডিগ্রী অর্জন করে ৩৪তম বিসিএস ব্যাচে প্রশাসন ক্যাডার সার্ভিসে অর্ন্তভূক্ত হন। চাকুরী জীবনে তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। পরে মাদারীপুর কালকিনি দায়িত্ব পালন শেষে গোয়ালন্দে ইউএনও হিসেবে যোগদান করেছেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা।

ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তিনি ২০০৪ সালে দেশের শ্রেষ্ঠ স্কাউট হিসেবে রাষ্ট্রপতি পদক লাভ করেন। তার স্ত্রী বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশনের সহকারী পরিচালক হিসাবে কর্মরত আছেন।
এর আগে তিনি বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গোয়ালন্দ উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে গোয়ালন্দের নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনকে বরণ করে নেয়া হয়। জেলা প্রশাসক এবং অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের জেলা শাখার সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
নবাগত উপজেলা নির্বাহী (ইউএনও) অফিসার মো. জাকির হোসেন বলেন, গোয়ালন্দ উপজেলা এরিয়া থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহরোধসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করার লক্ষে কাজ করবেন বলে তিনি জানান। এছাড়া সরকারের উন্নয়নমূলক কাজ ও শিক্ষা নিয়ে কাজ করতে সকলের সহযোগীতা চেয়েছেন। তিরি আরো বলেন, উপজেলায় যুবক, তরুণদের খেলাধুলা প্রতি আগ্রহ বাড়াতে হবে। যেন তারা মাদকসহ যে কোন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে না পড়ে। একজন স্কাউট সদস্য হিসেবে উপজেলার স্কাউটদের নিয়েও ভালো ভালো সামাজিক কর্মকান্ড করা হবে। দায়িত্ব পালনকালে উপজেলার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ