শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

নবীনগরে সাপের কামড়ে কৃষকের মর্মান্তিক মৃত্যু

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৫৭ জন পড়েছেন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলকার ১নং ওয়ার্ডের আলমনগর গ্রামে সাপের কামোরে নিপিন্দ্র সূত্রধর (৬০) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ওই এলাকার মৃত নিশিন্দ্র সূত্রধরের ছেলে ও তিন ছেলের জনক। আজ ১৪ জুন সোমবার সকালে দিকে এঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, কৃষক নিপিন্দ্র সূত্রধর পূর্বে কাঠমেস্তুরি কাজ করলেও প্রবাস থেকে আসার পর থেকে কাঠ মেস্তুরি কাজ ছেড়ে দিয়ে কৃষি কাজ হাস-মুরগি ও গরু পালন শুরু করেন। আজ সোমবার সকালে গরুর জন্য ঘাস কাটার সময় একটি বিষধর সাপ তার বাম হাতে কামোর দেয়। পরে বাড়িতে এসে সাপে কামোরের বিষয়টি পরিবারের কাছে জানালে,পরিবারের লোকজন তাকে নবীনগর
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাপে কাটার ভেক্সিন তাদের কাছে নেই বলে রোগীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেয়। পরে ভেক্সিনের জন্য কুমিল্লা নেয়ার পথে ওই কৃষকের মৃত্যু হয়।

স্থানী এলাকাবাসীরা ক্ষোভ প্রকাশ করে জানান, এতোবড় একটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে সাপে কামরালে ভেক্সিন পাওয়া যায় না,এটি অতন্ত্য দুঃখজন সংবাদ। আজকে যদি ভেক্সিন পাওয়া যেতো তাহলে ওই কৃষকের এমন মর্মান্তিক মৃত্যু হতো না। আমরা এই বিষয়ে মাননিয় প্রধান মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করি। এ বিষয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ ও প.প. কর্মকর্তা ডা.মো. হাবিবুর রহমান জানান, বর্তমানে আমাদের হাসপাতালে সাপের কামড়ের প্রতিশোধক ভেক্সিন নেই, আমরা এর চাহিদা পাঠিয়েছি।

এ দিকে সাপের কামড়ে নিহত কৃষক নিপিন্দ্র সূত্রধরের বাড়িতে শোকের মাতম চলছে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com