• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

করল্যাছড়ি রশিদ সরকার উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী ও দোয়া অনুষ্ঠান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৫৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

রাঙামাটি লংগদু উপজেলার করল্যাছড়ি আব্দুর রশীদ সরকার (আরএস) উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬জুন) করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে আয়োজিত বিদায় অনুষ্ঠানের ১ম পর্বে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রতিষ্ঠা সদস্য বিমল কান্তি চাকমা। প্রধান অতিথির বক্তব্য দেন আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় চাকমা (মিত্র)।
অনুষ্ঠান সঞ্চালনা ও স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম। অতিথির মধ্যে বক্তব্য দেন আটারকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন চাকমা আটারকছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদ ও ইউপি সদস্য জিয়াউর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সদস্য মোঃ ইউনুছ মিয়া, নাগর চান চাকমা, দাতা সদস্য পলাশ দেওয়ান, ইউপি সদস্য বৃমল চাকমা, ইউপি সদস্য জতিন বিকাশ চাকমা।
শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মদ, পরীক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন মাহমুদা আক্তার ও আহাদ আলী। মানপত্র পাঠ করেন, সাকিবুন আক্তার মুন্নি। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও মুনাজাত করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়েজ আহম্মদ।
বিকালে বিদ্যালয়ের মাঠে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ