• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রামগড় উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ি জেলার রামগড়ে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত কর্মসূচির শুরুতে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্চাসেবকলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ চত্বরে এসে মিলিত হয়।

আওয়ামী লীগের সভাপতি মোঃমোস্তফা হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী মোঃনুরুল আলম (আলমগীর),উপজেলা চেয়ারম্যান ও যুগ্নসাধারণ সম্পাদক বিশ্ব কুমার কার্বারী, পৌরআওয়ামী সভাপতি মেয়র মোঃরফিকুল আলম(কামাল), উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুক, সমাবেশে এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ