• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

দীঘিনালায় আ.লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দীঘিনালা উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠন।

৪ জুন (শনিবার) বিকেলে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আ.লীগের সভাপতি মো. কাশেম’র নের্তৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ চত্বর ঘুরে এসে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভার মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সমাপ্ত হয়।

সমাবেশে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতারা তাঁদের বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানকারী ও ষরযন্ত্রকারীদের কঠোর হুশিয়ারী দেয়।

এসময় আরও উপস্থিত ছিলেন,
উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মো. সফিক, মোস্তফা কামাল মিন্টু, সীমা দেওয়ান সহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ