রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোদাগাড়ীতে ছাত্রদলের বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১১২ জন পড়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করায় রাজশাহীর গোদাগাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ । শনিবার(4-জুন) বিকেলে ডাইংপাড়া এলাকায় প্রতিবাদ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হন তাঁরা।

সমাবেশে উপজেলা আ’লীগের সভাপতি অয়েজুদ্দীন বিশ্বাস এর নেতৃত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। দেশে সন্ত্রাস ও নতুন করে হত্যাকাণ্ড ঘটাতে চায় বিএনপি ও তার সহযোগী সংগঠন ছাত্রদলের কর্মীরা। ১৫ ই আগস্ট নিয়ে স্লোগান এবং মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি প্রমাণ করে তারা নতুন করে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তবে এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। এর জবাব দেয়ার জন্য আওয়ামী লীগকে প্রয়োজন হবেনা, তাদের ষড়যন্ত্র রুখতে গৌরব ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ঠ বলেন তিনি।

বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন আ’লীগকে কোন কর্মসুচী পালন করতে দেয়া হয়নি। অথচ আমরা তাদের দলীয় কর্মসূচী পালন করতে দিয়েছি। আর এই সুযোগকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশের অহংকার জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে কটুক্তি করেছে। এ জন্য ছাত্রদলকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তিনি আরো বলেন, আজ দেশ ব্যাপী কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন সম্প্রতি বিএনপি-জামাত এক হয়ে বিভিন্ন এলাকায় গোপন বৈঠক করা সহ সরকারের উন্নয়নে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং আ’লীগ সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার সহ অপতৎপরতা চালাচ্ছে। এসব বৈঠক এবং অপতৎপরতায় বাধা সৃষ্টি করতে হবে। তারা বলেন, খালেদা জিয়ার কুলঙ্গার ও অর্থ চুরি মামলার আসামী তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে রয়েছে। আর যারা দেশে রয়েছে, তারা সরকারের উন্নয়ন দেখে ভুল-ভাল বকছে।

উক্ত সমাবেশে ও মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, সুফিয়া খাতুন মিলি,আওয়ামী যুবলীগের আব্দুল্লাহ আল মামুন, আবুল কালাম আজাদ,গোলাম কাওসার মাসুম,বিপ্লব সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com