• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

লংগদু উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক; খন্দকার হাসান আলী

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৪৩২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন লংগদু সরকারি মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক খোন্দকার হাসান আলী।

উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজ্ঞ বিচারকমন্ডলী দ্বারা তিনি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যৌথ স্বাক্ষরিত ফলাফল বিবরণী হতে জানা যায়। খোন্দকার হাসান আলী ২০০৫ সাল থেকে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। ইতিপূর্বে তিনি কলেজ গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দেশব্যাপী করোনাকালীন তিনি অনলাইন ও মাল্টিমিডিয়া ক্লাস গ্রহণ করে শিক্ষার্থীদের অগ্রগতিতে ভালো ভূমিকা রেখেছেন। ২০২০ খ্রি. শিক্ষার্থীদের জন্য তাঁর লেখা জীবনগঠনমূলক ও গবেষণাধর্মী প্রবন্ধ গ্রন্থ “চেতনা” প্রকাশিত হয়। অমর একুশে বইমেলা হতে প্রকাশিত গ্রন্থ’টি বেশ পাঠকপ্রিয় হয়। তিনি জাতীয় ও স্থানীয় পত্রিকার কলাম লিখেও খ্যাতি অর্জন করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ