• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রাজশাহী বাসটার্মিনালে বিপুল পরিমানে বাংলা মদ জব্দ

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

রাজশাহী মহানগরীর শিরোইল বাসটার্মিনাল সংলগ্ন পূবালী মার্কেটের নিচে স্থানীদের সহায়তায় বাংলা মদ জব্দ করেছে পুলিশ। মার্কেটের ৫ ও ৬ নং দোকান থেকে উক্ত মদ জব্দ করেন থানা পুলিশ। এ সময় সুকৌশলে মাদক কারবারি রহমান ও শাকিল পালিয়ে যায়।

২ জুন রাত ৮ টায় স্থানীয় আওয়ামী লীগের নেতৃত্বে ১৮০ বোতল বাংলা মদ জব্দ করা হয়।
জানা যায়, দীর্ঘদিন থেকে শিরোইল বাস্তুহারা পাড়ার মৃত নুরুর ছেলে রহমান ও তার সহযোগী শাকিল উক্ত বাংলা মদের ব্যবসা করে আসছিলো। ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন এবং বোয়ালিয়া পূর্ব আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজার নেতৃত্বে ৩০/৪০ জন স্থানীয় জনতা এলাকায় মাদক ব্যবসা বন্ধে পুলিশের সহায়তায় আজ বাংলা মদ জব্দ করেন। ঘটনার সময় সিটিএসবি’র কনস্টেবল ফরিদ উপস্থিত ছিলেন।
স্থানীয়রা বলেন, এলাকায় কেউ মাদক ব্যবসা করতে পারবে না। মাদক ব্যবসা করলে তাকে পুলিশে দেওয়া হবে।
বাংলা মদ জব্দের বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া থানার এস আই আওয়াল বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৮০ বোতল বাংলা মদ জব্দ করেন। মাদক কারবারি রমজান ও শাকিল পালিয়ে যায়। এ ঘটনায় মাদক মামলা দায়ের করা হবে।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, স্থানীয়দের সহায়তায় পুলিশ ১৮০ বোতল বাংলা মদ জব্দ করেছে। মাদক কারবারিরা পালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ