• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

লামায় জেনারেল হাসপাতাল সহ ৭ প্যাথলজি ও ডায়গনষ্টিক সেন্টারে সিলগালা

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩৭৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

লামা উপজেলায় অনুমোদন বিহীন ৬টি প্যাথলজি ও ডায়গনষ্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদপ্তর ও মন্ত্রণালয়ের নির্দেশ মতে অভিযান পরিচালনা করে সিলগালা করে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ।

উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন ও পৌরসভা এলাকায় ৩১মে মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার টিম, সেনিটারী ইন্সপেক্টর মাধবী লতা আসাম, মেডিকেল টেকনোলজিষ্ট মো. মাহাফুজুর রহমান ও লামা থানা পুলিশ টিম উপস্থিত ছিলেন। অভিযানে নিবন্ধন না থাকায় আজিজনগর জেনারেল হাসপাতাল, মেমোরি ডায়গনস্টিক সেন্টার, পাহাড়িকা ডায়গনস্টিক সেন্টার, সেবা প্যাথলজি সেন্টার ও রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ফেমাস ডায়গনস্টিক সেন্টার সিলগালা করা হয়। একই সাথে একাধিক রোগীর সিট রাখার দায়ে শান্তি নিকেতন ও আদর্শ ফার্মেসীর ভিতরের রুম পরবর্তী নির্দেশ না দেওযা পর্যন্ত সিলগালা সহ ফার্মেসীেতে একের অধিক রোগীর সিট না রাখার ব্যাপারে নির্দেশ দেন স্বাস্থ্য কর্মকর্তা।

এদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নেও অনুমোদন বিহীন বেশ কয়েকটি ডায়গনষ্টিক সেন্টার রয়েছে বলে জানা গেছে। ডায়গনষ্টিক সেন্টারে সিলগালার সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ বলেন, মালিকরা বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় পৌরসভা ও রুপসীপাড়া ইউনিয়ানের ৬টি ডায়গনষ্টিক সেন্টারে সিলগালা করে দেওয়া হয়েছে। অভিযানের মাধ্যমে অন্য ইউনিয়নের অনুমোদন বিহীন প্যাথলজি ও ডায়গনষ্টিক সেন্টার গুলোর বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ