• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

রাজশাহী মহানগরীতে দুই ভূয়া ডিবি পুলিশ আটক

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩০ মে, ২০২২

রাজশাহী মহানগরীতে দুই ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো মো: সোহান (২২) সে রাজশাহী জেলার চারঘাট থানার মো: মাহাবুবের ছেলে ও অপর আসামি মো: সেলিম ইসলাম মির্জা (২২)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকার শরিফুল ইসলাম মির্জার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মো: খোকন আলীর স্ত্রী ও বোন গত ২৯ মে, ২০২২ সকাল সাড়ে ১০ টায় রিক্সায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলো। যাওয়ার সময় বোয়ালিয়া মডেল থানার রাণীনগর এলাকায় আসামীদ্বয় খোকনের স্ত্রী ও বোনের রিক্সার গতিরোধ করে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে খোকনের স্ত্রী ও বোনের দেহ তল্লাশী করতে চায়। খোকনের স্ত্রী ও বোন দেহ তল্লাশী করতে না দিতে চাইলে আসামিদ্বয় তাদের থানায় নিয়ে যাওয়ার ভয় দেখায়। ঘটনাটি দেখে আশপাশের স্থানীয় লোকজন এগিয়ে আসে। আশপাশের লোকদের আসতে দেখে আসামীদ্বয় পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা আসামিদেরকে আটক করে এবং ৯৯৯ কল করে ঘটনাটি জানায়।

৯৯৯ এর তথ্য অনুসারে বোয়ালিয়া মডেল থানার ডিউটিরত অফিসার এসআই এম.এ.টি.এম জুলিফিকার হায়দার ও তার টিম স্থানীয়দের সহযোগিতায় আসামি মো: সোহান ও মো: সেলিমকে আটক করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ