রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দক্ষিণ আইচায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

হাসান লিটন, চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১১৫ জন পড়েছেন

স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা, ও দোয়া মাহফিল পালন করা হয়েছে। সোমবার (৩০ মে) সকালে দক্ষিণ আইচায় দলিউদ্দিন মাষ্টার’র বাড়িতে এ কর্মসূচী পালিত হয়।

এ সময় দক্ষিণ আইচা থানা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফারুক মাষ্টার’র সভাপতিত্বে ও চরমানিকা ইউনিয়ন বিএনপি যুবদলের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন- ভোলা ৪- আসনের বিএনপি’র সাবেক সংসদ সদস্য নাজিমউদ্দীন আলম, চরমানিকা ইউনিয়ন বিএনপির সভাপতি ইমাম হোসেন গাজী সহ প্রমুখ। এসময় দক্ষিণ আইচা বিএনপি, যুবদল, শ্রমিকদল, ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা ও দোয়া মাহফিলে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জনগণের কল্যানের জন্য দোয়া করা হয়।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com