• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি ও হত্যার প্রতিবাদে মাগুরা জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশ

ফেরদৌস রেজা, মাগুরা সংবাদদাতা: / ২৩৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

আজ ২৬ মে ২০২২ বৃহস্পতিবার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের আয়োজন করে, সকাল ১১ টা থেকে ছোট বড় মিছিল সহকারে জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শহরের ইসলামপুরপাড়াস্থ মাগুরা জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ সিদ্দিকী, শিশু বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় বিএনপি এছাড়া মাগুরা জেলার সবথেকে জনপ্রিয় ও গণমানুষের নেতা এবং বিগত নির্বাচনে বিএনপির মনোনীত সংসদ সদস্যপ্রাথী মোঃ মনোয়ার হোসেন খান। বক্তারা সাম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী কর্তৃক দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও নোবেল পুরস্কারপ্রাপ্ত, বিশ্ব বরেন্দ্র ব্যক্তিত্ব ডঃ মোঃ ইউনুসকে নিয়ে করা কটূক্তির তীব্র প্রতিবাদ জানান, অবিলম্বে এই অসম্মানজনক বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীকে ক্ষমা চাওয়ার আহবান জানান। পাশাপাশি নেতারা নির্দলীয় সরকার প্রতিষ্ঠা ও ইভিএম নামক কূটকৌশল বাতিলের আন্দোলনে দলের সকলস্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান। জননেতা মনোয়ার খান বলেন ” আগামীর সংসদ নির্বাচন রাতে করতে পারবে না জেনে আওয়ামীলীগ এখন ইভিএম এর মাধ্যমে ভোট জালিয়াতি করার পায়তারা করছে, ইভিএমের পক্ষে ভাড়াটে কিছু বুদ্ধিজীবীও ইদানিং তৎপর হয়ে উঠেছে, গণআন্দোলনের মাধ্যমে এগুলো প্রতিহত করতে হবে”।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলী আহমেদ , আহবায়ক, মাগুরা জেলা বিএনপি, সঞ্চালনায় ছিলেন মোঃ আখতার হোসেন, সদস্য সচিব জেলা বিএনপি, মাগুরা। এছাড়া ছাত্রদল, যুবদল , স্বেচ্ছাসেবকদল, কৃষকদলের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ