মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দে আইনশৃঙ্খলা কমিটির সভায় ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের দাবী, মানববন্ধন

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ
  • প্রকাশিত : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১১৭ জন পড়েছেন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়ততে সোমবার (২৩মে) মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন সভার সভাপতিত্ব করেন।
সভায় গোয়ালন্দ উপজেলার সার্বিক পরিস্থিতি আলোচনার পাশাপাশি ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের দাবীতে সদস্যরা জোড়ালো বক্তব্য রাখেন। এছাড়াও গোয়ালন্দ উপজেলাবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী। বক্তব্য রাখেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন সহ চার ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সরকার দলীয় নেতৃবৃন্দ, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সংবাদকর্মী সহ এনজিও প্রতিনিধি।
সভায় গোয়ালন্দ উপজেলায় মাদক থেকে যুব সমাজকে রক্ষার পাশাপাশি দৌলতদিয়া ঘাট এলাকায় ছিনতাইকারীদের তৎপরতা, রেজিষ্ট্রেশনবিহীন, লাইসেন্স এবং হেলমেট বিহীন মোটরসাইকেল না চালানোর প্রতি গুরুত্বারোপ করে উপজেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ বাহিনীর প্রতি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
এসময় বক্তারা নির্ধারিত সমস্যা বিষয়ক তুলে ধরার পাশাপাশি ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের জোর দাবী জানান। এসময় সবাই গোয়ালন্দ উপজেলাকে আধুনিক এবং মডেল উপজেলা হিসেবে গড়তে ইউএনও হিসেবে তাঁর ভূমিকার প্রশংসা করেন সবাই। একজন জনপ্রতিনিধি না হয়েও সরকারি কর্মকর্তা হয়ে তিনি যেভাবে দিন-রাত উন্নয়নে কাজ করে যেতেন তার প্রশংসা করে সকলে আরো অন্তত ছয় মাস এই উপজেলায় অবস্থানের অনুরোধ জানান।
এদিকে আইনশৃঙ্খলা কমিটির সভা চলাকালিন শতাধিক নারী-পুরুষ সভাস্থলে বিভিন্ন ফেস্টুন, প্লেকার্ড হাতে নিয়ে প্রবেশ করে ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের দাবী জানান। তার আগে এসব নারী-পুরুষ সহ কিশোর-তরুণ ও সরকার দলীয় কয়েক জন নেতৃবৃন্দ ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে মানব ববন্ধন কর্মসূচি পালন করেন।
উপজেলাবাসীর ব্যানারে বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত আধা ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালনকালে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগর সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আল-আমিন, পৌর যুব মহিলা লীগের সভাপতি সালমা আক্তার, উজানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন প্রমূখ।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com