• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মাটিরাঙায় জাল টাকাসহ আটক-২

স্টাফ রির্পোটারঃ / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ মে, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙায় ৩৩হাজার টাকার জাল নোটসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।
রবিবার (২২ মে) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার(২১ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদ্দাম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মাটিরাঙা বাজারে জাহাঙ্গীর আলমের মোটর সাইকেল গ্যারেজ থেকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, মাটিরাঙা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাজীপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. রুবেল(২৫) ও বেলছড়ি ইউনিয়নের খেদাছড়া গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে মো. জসিম উদ্দিন(২৫)।
এসময় তাদের দেহ তল্লাশী করে এক হাজার টাকা মূল্যমানের ৩৩টি জাল নোট উদ্ধার করা হয়।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আলী বলেন, জাল নোট নিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করার অভিযোগে ৩৩হাজার টাকার জালনোটসহ আটক দুই যুবকের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ