শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

নানা আয়োজনে রামগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ-১৭ ফাইনাল অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৯২ জন পড়েছেন

রামগড়ে বর্নিল আয়োজনের মধ্যদিয়ে শেষ হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ-১৭ ) এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান।
বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (অনূর্ধ-১৭) বালক টুর্নামেন্টের ফাইনাল খেলায় রামগড় ইউনিয়ন পরিষদ একাদশকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রামগড় পৌরসভা একাদশ।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলমসহ প্রমুখ। টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড ক্যাচিনো মারমা, সর্বোচ্চ গোলদাতা পারভেজ এবং ম্যান অব দ্যা ফাইনাল বাবু মারমা নির্বাচিত হয়ে ব্যক্তিগত পুরষ্কার লাভ করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, সম্পদ বড়ুয়া ও দীপ দে। ধারাভাষ্যকার ছিলেন মো. হানিফ মিয়া।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. নিজাম উদ্দিন জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী দলগুলো থেকে ১৮জন খেলোয়াড়কে বাঁচাই করে রামগড় উপজেলা একাদশ গঠন করা হবে। পরবর্তীতে দলটি জেলা পর্যায়ের খেলায় অংশ নেবে।
পার্বত্যকন্ঠ/এম.এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com