• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

লামায় পানিতে ডুবে একজনের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২

লামায় পানিতে ডুবে একজনের মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৫ মে ২০২২ইং) রাত ১টায় লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় এই ঘটনা ঘটে।

পানিতে ডুবে নিহত মোঃ আব্দুল্লাহ (৩২) আজিজনগর ইউনিয়নের হরিণমারা এলাকার মৃত- আলীম উদ্দিন এর ছেলে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, রবিবার গভীর রাতে মোঃ আব্দুল্লাহ নিজবাড়ীতে ফেরার পথে হঠাৎ মৃগী রোগে আক্রান্ত হয়ে পানিতে পড়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সকাল ৭টায় স্থানীয় লোকজন তার মরদেহ পুকুরে পড়ে থাকতে দেখলে আজিজনগর পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ পুকুর থেকে তোলে নেন।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী পুকুর থেকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ