• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মানিকছড়িতে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের কমিটি গঠন, সভাপতি-জাহাঙ্গীর, সম্পাদক-রবিউল

মোঃ রবিউল হোসেন, স্টাফ রিপোর্টার (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৫৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

মানবতাত স্পর্শে দূর হোক অন্ধকার’ এই প্রতিপাদ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র খাগড়াছড়ি জেলাধীন মানিকছড়ি উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০ টায় মানিকছড়ি প্রেসক্লাব হল কক্ষে সংগঠনটির জেলা কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। এতে মো. জাহাঙ্গীর আলমকে সভাপতি, মো. রবিউল হোসেনকে সাধারণ সম্পাদক ও থোয়াই অংপ্রু মারমাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এসময় জেলা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. সামায়উন ফরাজী সামু, জেলা কমিটির সহ-সভাপতি সাংবাদিক আব্দুল মান্নানসহ উপজেলা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ