• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

বড় মহেশখালীতে নতুন নৌকার মাঝি হলেন মোস্তফা আনোয়ার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

আসন্ন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নতুন করে চূড়ান্ত মনোনয়নে নৌকার মাঝি হলেন মহেশখালী উপজেলা আ,লীগের শ্রম-বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তফা আনোয়ার। তিনি শুক্রবার (১৩ মে) দলের তৃণমূল থেকে জেলার পাঠানো তালিকায় কেন্দ্রীয় সিদ্ধান্তক্রমে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত পত্র পেলেন। মহেশখালী উপজেলা আওয়ামীলীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী সুযোগ্য পুত্র ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার’কে দলের প্রার্থীর ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে তিনি সদাপলী, হাস্যোজ্জ্বল, সৎ,নির্লোভ সর্বোপরি দল ও সমাজের মানুষের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে সুপরিচিত। ইতিমধ্যে তাঁর মনোনয়ন নিশ্চিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ঊষ্ঞ অভিনন্দন জানিয়েছেন। বড় মহেশখালী পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীকরণ এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান। এজন্য তিনি জেলা-উপজেলা ও স্থানীয় দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সে জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। প্রসংগত, বাংলাদেশ নির্বাচন কমিশনের তফসিল অনুসারে আগামী ১৫ জুন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭ মে মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ, ১৯ মে যাছাই-বাছাই, ২৬ মে প্রত্যাহারের শেষ তারিখ এবং ১৫ মে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহনের কথা রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ