মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বড় মহেশখালীতে নতুন নৌকার মাঝি হলেন মোস্তফা আনোয়ার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার:
  • প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫২ জন পড়েছেন

আসন্ন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নতুন করে চূড়ান্ত মনোনয়নে নৌকার মাঝি হলেন মহেশখালী উপজেলা আ,লীগের শ্রম-বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তফা আনোয়ার। তিনি শুক্রবার (১৩ মে) দলের তৃণমূল থেকে জেলার পাঠানো তালিকায় কেন্দ্রীয় সিদ্ধান্তক্রমে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত পত্র পেলেন। মহেশখালী উপজেলা আওয়ামীলীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী সুযোগ্য পুত্র ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তফা আনোয়ার’কে দলের প্রার্থীর ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে তিনি সদাপলী, হাস্যোজ্জ্বল, সৎ,নির্লোভ সর্বোপরি দল ও সমাজের মানুষের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে সুপরিচিত। ইতিমধ্যে তাঁর মনোনয়ন নিশ্চিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ঊষ্ঞ অভিনন্দন জানিয়েছেন। বড় মহেশখালী পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীকরণ এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান। এজন্য তিনি জেলা-উপজেলা ও স্থানীয় দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সে জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। প্রসংগত, বাংলাদেশ নির্বাচন কমিশনের তফসিল অনুসারে আগামী ১৫ জুন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭ মে মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ, ১৯ মে যাছাই-বাছাই, ২৬ মে প্রত্যাহারের শেষ তারিখ এবং ১৫ মে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহনের কথা রয়েছে।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com