• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

আশাশুনিতে বৈদ্যুতিক বোর্ডের লুস কানেকশনে ঘরে আগুন ৪ লক্ষ্যাধিক টাকার ক্ষয়ক্ষতি

সাতক্ষীরা প্রতিনিধি: / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

আশাশুনিতে বৈদ্যুতিক বোর্ডের লুস কানেকশনের ফলে ঘরে আগুন লেগে ৪ লক্ষ্যাধিক টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামের মৃত আজিজ খাঁ’র ছেলে নুর ইসলাম খাঁ’র বেড রুমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সরেজমিন ঘুরে ও প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০ টার দিকে বৈদ্যতিক বোর্ডের লুজ কানেকশন এর ফলে আগুন লেগে ঘরে থাকা খাট-পালঙ্গ,

টিভি ফ্রিজ ও আলমারিতে থাকা নূর ইসলামের সৌদি আরব যাওয়ার ভিসা সংক্রান্ত এজেন্সির জরুরী কাগজপত্র, নগদ ১ লক্ষ ৮৭ হাজার টাকাসহ সর্বমোট ৪ লক্ষ্যাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

বাড়ির লোকজন ও প্রতিবেশিরা এসে আগুন নেভানোর চেষ্টা করে আগুন নেভানো সম্ভব হলেও ততক্ষণে ঘরে থাকা অধিকাংশ জিনিস পত্র পুড়ে ছই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত নুর ইসলাম জানান, বিদেশ যাওয়ার জন্য জাগরণী চক্র ফাউন্ডেশন থেকে ১ লক্ষ টাকা ও অন্যান্য সমিতি থেকে ৮৭ হাজার টাকা নিয়ে আলমারির ভিতরে রেখেছিলাম। বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে ঘরে থাকা আসবাবপত্র ও জরুরী কাগজপত্র সহ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরও জানান, এমতাবস্থায় বলতে গেলে তিনি একেবারে নিঃস্ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ