• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক, সম্পাদক ইশতিয়াক আরিফ

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে: / ৩৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

ফরিদপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে শামীম হক এবং সাধারণ সম্পাদক পদে সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ এর নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে এ ঘোষণা দেন সম্মেলনের প্রধান অতিথি কাজী জাফরউল্যাহ। শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে এ সম্মেলনের করা হয়। দুপুর ১২টার দিকে ভার্চুয়ালি এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিগত কমিটির সভাপতি সুবল চন্দ্র সাহা। সঞ্চালনা করেন বিগত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহার সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, প্রেসিডিয়াম সদস্য লে. কর্ণেল অব. ফারুক খান এমপি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শাহজাহান খান এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল, এস এম কামাল।

শামীম হক আগে সদ্য বিলুপ্ত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। ইশতিয়াক আরিফ ছিলেন ওই কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।

এ সম্মেলনে সভাপতি পদে ১০ এবং সাধারণ সম্পাদক পদে ২১ জনপ্রার্থী ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদ প্রত্যাশী ১০ জনকে মঞ্চে ডেকে নেওয়া হয়। তাদের ১০ মিনিট সময় দেওয়া হয় নিজেদের মধ্যে আলোচনা করে একক নামের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। একই ভাবে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ২১ জনকে ডেকে নেওয়া হয়। তাদেরও নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতার মাধ্যমে একক নাম দেওয়ার প্রস্তাব দেওয়াহয়।

১০ মিনিট পর সম্মেলনের প্রধান অতিথি কাজী জাফরউল্ল্যাহ ঘোষণা মঞ্চে এসে জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা আলোচনা করে একক সিদ্ধান্তে আসতে পারেননি। এ সময়ে আমরা দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে কথা বলেছি। তাদের সিদ্ধান্ত অনুযায়ী জেলা আওয়ামী লীগের আগামী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যাদের মনোনীত করা হয়েছে তারা হলেন, সভাপতি পদে শামীম হক এবং সাধরাণ সম্পাদক পদে ইশতিয়াক আরিফ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ