• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বিএনপি মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন: শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক(ঢাকা): / ৪২০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ মে, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন প্রতিমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, রমজান মাসেও বিএনপি মিথ্যাচার করেছে, এখনও করছে। মিথ্যাচারে বিশ্ব চ্যাম্পিয়ন তারা। এখন নির্বাচন নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল মিথ্যাচার করেই চলছেন। তবে আওয়ামী লীগ সকল দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নিতে চায়। কেননা আওয়ামী লীগ জনগণের দল, জনগণের উন্নয়নে কাজ করে, সব দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। 

সোমবার (৯ মে) বিকালে নগরীর জাফরগঞ্জ মাদ্রাসা মাঠে রংপুর মহানগর আওয়ামী লীগের আওতাধীন হাজিরহাট থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ দেশের ক্রান্তিকালে মানুষের অধিকার গঠন হয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আওয়ামী লীগ মানুষের হৃদয়ে আছে, শত ষড়যন্ত্র ও চক্রান্ত এ দলকে রুখতে পারে নাই বরং জনগণের আস্থা অর্জন করে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, বিএনপি এ দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়। ১৯৭১ ও ৭৫ সালের খুনিদের সঙ্গে নিয়ে বিএনপি নামক দল গঠন করেছিল জিয়াউর রহমান। ক্ষমতায় থাকার জন্য অনেক নিরীহ মানুষকে হত্যা করেছিল, মুক্তিযুদ্ধের মাধ্যমে এই স্বাধীন বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চেয়েছিল। জনগণ সেই সুযোগ না দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব আওয়ামী লীগকে দিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা এনেছে, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, সড়ক পথের উন্নয়ন করেছে, শিক্ষায় আমূল পরিবর্তন করেছে। সেই সঙ্গে সারাদেশের মতো রংপুর থেকে মঙ্গা নামক অভিশাপ দূর করে উন্নয়নের ধারায় নিয়েছে। তাই আগামী দিনে এই উন্নয়নের ধারাবাহিকতায় রংপুর থেকে জাতীয় নির্বাচনে জয় নিশ্চিত করতে হবে।

এ সময় হাজির হাট থানা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র আহবায়ক নবীউল্লাহ পান্না’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া, কেন্দ্রীয় সদস্য এডভোকেট সফুরা খাতুন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

প্রসঙ্গত, রংপুর মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৬টি ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর মেট্রোপলিটন হাজির হাট থানা আওয়ামী লীগের প্রথম সম্মেলন এটি। এ সম্মেলনে ২৭৬ জন দলীয় কাউন্সিলর প্রয়োগ করেন তাদের ভোটাধিকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ