• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

নতুন ছবি প্রকাশ করে যা বললেন পরীমনি

বিনোদন ডেস্ক: / ৪৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ মে, ২০২২

মা শব্দটি পৃথিবীর সবচেয়ে মধুর। এ নামে সন্তানের প্রাণের তৃষ্ণা মিটে। মায়ের আঁচলে মিশে থাকে যেন বেহেস্তের সুবাস। সেই মায়ের জন্য বছরে একটি বিশেষ দিন মা দিবস। প্রতি বছরের মে মাসের প্রথম রোববারে বিশ্বজুড়ে পালিত হয় এই দিনটি।

এদিনে মাকে নিয়ে স্মৃতিকথার ঝুলি খুলেছেন নানা অঙ্গনের তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে অনুভূতি আর ভালোবাসা প্রকাশ করেছেন অনেক তারকা। কিন্তু এদিন অন্যরকম অনুভূতির কথা জানান দেন চিত্রনায়িকা পরীমনি। জানান নিজের মাতৃত্বের কথা!

যদিও চলতি সপ্তাহেই বেবিবাম্পের ছবি দিয়েছিলেন অন্তঃসত্ত্বা পরী। মা দিবসের রাতে আরও একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এই নায়িকা।

নতুন এই ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পরী। আর পেছন থেকে তাকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিতে পরীর বেবিবাম্প পুরোপুরি স্পষ্ট। ক্যাপশনে মা দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নায়িকা গর্ভ ধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন বলেও জানান।

ফেসবুকে ছবি পোস্ট করে পরীমনি লিখেছেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

সমুদ্রপাড়ে পরী-রাজের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ। এমন অসাধারণ ছবির জন্য এই চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানান পরী!

পরীমনির মা হওয়ার খবর প্রথম জানা যায় গত ১০ জানুয়ারি। তবে সমুদ্রের বিশালতার কাছেই যেন মাতৃত্বকালের বিশালতা প্রকাশের শ্রেষ্ঠ জায়গা পরীর কাছে। তাই ঈদের আগের দিন পরীমনি ও রাজ উড়াল দেন কক্সবাজার। সেখান যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন রাজ ও পরী সামাজিক মাধ্যমে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ