• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

ভ্রমণ শেষে বাড়ি ফেরা হলো না কুড়িগ্রামের ইমনের

আনিসুর রহমান, রাজারহাট প্রতিনিধি: / ২৫৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২

মোটরসাইকেলে বান্দরবন ভ্রমণ শেষে বাড়ি ফেরা হলো না কুড়িগ্রামের ইমনের।বন্ধুদেরকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বান্দরবন ভ্রমণে যায় ইমন।ভ্রমণ শেষে কুড়িগ্রামের পথে রহনা হয় ইমন।পথিমধ্যে কুড়িগ্রামের রাজারহাট এলাকার রাজারহাট-তিস্তা সড়কের ঘোড়ামারা ব্রীজের সন্নিকটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খুঁটির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে ইমন।
এসময় সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী রায়হান লাদেন আহত হয়েছে।রবিবার সকাল সারে ছয়টায় এঘটনা ঘটে।

নিহত ইমন (২১)কুড়িগ্রামের উলিপুর উপজেলার মোগলবাসা মাঝাপাড়া গ্রামের দুলু মিয়ার পুত্র এবং আহত রায়হান লাদেন (২০) একই উপজেলার মোগলবাসা বাঞ্চারাম গ্রামের মুকুল মিয়ার পুত্র বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার চারটি মোটরসাইকেলের আরোহীরা ভ্রমণ শেষে এক সঙ্গে কুড়িগ্রাম ফিরছিলো। তিনটি মোটরসাইকেল নিহত ইমনের মোটর সাইকেলকে পিছনে ফেলে সামনে এগিয়ে আসে। এসময় দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খুঁটির সাথে সংঘর্ষে মাথায় প্রচন্ড আঘাত ও রক্ত ক্ষরনে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইমনের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল আরোহী রায়হানকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ইমন ও তার সঙ্গীরা মোটর সাইকেলে বান্দরবন থেকে ঘুরে বাড়িতে ফিরছিল বলে জানা গেছে। রাজারহাট থানার ওসি (তদন্ত) পবিত্র কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ