• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

গুইমারায় মেলার নামে চলছে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর

নিজস্ব প্রতিবেদক: / ৩৫৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২

খাগড়াছড়ির গুইমারায় প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কতিপয় প্রভাবশালী চক্র উপজেলার ২নং হাফছড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বড়থলি হাজিপাড়া এলাকায় মেলার নামে চালাচ্ছেন অশ্লীল নৃত্য ও জুয়ার আসর। রাতভর এ মেলায় কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে। আর এসব যেন দেখার কেহ নেই।

শনিবার ৭ই মে সরেজমিনে গিয়ে দেখা যায়, গুইমারা উপজেলার ২নং হাফছড়ি ইউনিয়নের বড়থলি হাজিপাড়া এলাকায় মেলার নামে জুয়ার আসর চালাচ্ছেন, থোয়াইয়ু মারমা ( ওয়ালটন) আলোঅং মারমা, আব্দুল কাদের, মংশরি মারমা সহ আরো অনেকে।

নাম প্রকাশে অনুচ্ছুক স্থানীয় এক ব্যাক্তি জানায়, প্রতিটি জুয়ার ঘর থেকে ২০ হাজার টাকা হারে ২০টি জুয়ার ঘর থেকে ৪ লক্ষ টাকা উত্তোলন করে মেলা কমিটি, এবং উপজেলার প্রভাবশালী মহলকে ম্যানেজ করে এই জুয়া চালাচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, বড়থলি হাজিপাড়ায় মেলা হচ্ছে এমন কোনো তথ্য আমরা এখনো পাইনি, এবং আমরা কোন ধরনের মেলা অনুমতিও দেইনি, বিষয়টি খতিয়ে দেখছি, সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ