• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

পানছড়িতে সমীর ত্রিপুরার মূল হত্যাকারী গ্রেফতার

স্টাফ রির্পোটারঃ / ৩২৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৪ মে, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়িতে ৪নং লতিবান ইউনিয়নের হেলাধুলা পাড়ায় ১৫দিন পুর্বে সংঘঠিত হত্যাকাণ্ডের মূল হত্যাকারী মিন্টু বিকাশ ত্রিপুরাকে(২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার(৪ মে’২২) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা বাসস্ট্যান্ড থেকে মাটিরাঙ্গা থানা পুলিশ এর সহোযোগিতায় ২নং এজহারভূক্ত আসামীকে সুকৌশলে গ্রেফতার করা হয়।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় পানছড়ির  সমীর ত্রিপুরার হত্যাকান্ডের ২নং এজহারভূক্ত আসামী মিন্টু বিকাশ ত্রিপুরাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এর পুর্বে ৪জন আসামীকে গ্রেফতার করা হয়েছিল। আর শীঘ্রই বাকী ৪জন আসামীকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্যঃ গত মাসের মঙ্গলবার(১৯ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে পানছড়ির ৪নং লতিবান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হেলাধুলা পাড়ায় ছুরিকাঘাতে সমীর দত্ত ত্রিপুরা নিহত হয়। এ ব্যাপারে নিহতের বড় ভাই সোনা মোহন ত্রিপুরা পানছড়ি থানায় ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ