• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করেন লংগদু সেনা জোন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৪৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ মে, ২০২২

লংগদু উপজেলার বিভিন্ন এলাকার গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী উপহার এবং ছোট ছেলে মেয়েদের টিশার্ট ও জামা বিতরণ করেছে লংগদু সেনা জোন (তেজস্বী বীর)।

রোববার (১মে) লংগদু সেনা জোনের নিজস্ব বৈচিত্র বিলাশ পার্কে এ ঈদ সামগ্রী বিতরণ করেন । এতে দেড় শতাধিক বাঙালী ও পাহাড়ীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই।

এছাড়াও দুই শতাধিক ছোট গরীব ছেলে মেয়েদেরকে টি শার্ট ও জামা প্রদান করা হয়।
এসব ঈদ উপহার পেয়ে অত্যান্ত খুশি পাহাড়ি বাঙালি গরীব ও অসহায় লোকজন।
প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বিতরণ করেণ, লংগদু সেনা জোনের (তেজস্বী বীর) জোন কমান্ডার লেঃ কর্ণেল খায়রুল ইসলাম পিএসসি, এসময় উপস্থিত ছিলেন জোনের উপ-অধিনায়ক মেজর রিয়াজ আহম্মেদ পিএসসি, ক্যাপ্টেন মোঃ জাকারিয়া আল জন, ক্যাপ্টেন টিএম খায়রুল বাশার(আরএমও), মাষ্টার ওয়ারেন্ট অফিসার মোঃ সাকিরুজ্জামান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ নাছির উদ্দিন। জোনের পক্ষ থেকে এই ধরণের সাহায্য সহযোগীতা আগামীতেও অব্যাহত থাকবে বলে জোন কমান্ডার জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ