মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে ব্যাপক নেতাকর্মীদের উপস্থিতিতে বিএনপির ইফতার মাহফিল

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬৩ জন পড়েছেন

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার বিএনপির উদ্যোগে ২৯এপ্রিল রোজ শুক্রবার উপজেলা টাউনহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থ কামনায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত এ সময়ে বিএনপির সভাপতি মোঃ আনোয়ার হোসেন সভাপতিত্বে মোঃ সাত্তার মিয়া’র ও সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বকুল’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সফল পাহাড়ের অহংকার সাবেক সাংসদ মোঃ ওয়াদুদ ভুইয়া।

সভায় প্রধান বক্তা ওয়াদুদ ভূইয়া বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন এবং করোনা মহামারির কারণে গত দুই বছর খাগড়াছড়ি জেলার মহালছড়িসহ সকল উপজেলাতে বিএনপির ইফতার পার্টির মতো ধর্মীয় কার্যক্রম বন্ধ থাকলেও চলমান রমজানে আবারও এ আয়োজন করা হয়েছে।
তিনি আরো বলেন বর্তমান সরকারের চলমান সময়ে দেশে যখন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধির ফলে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে, তখন রাষ্ট্রীয় মালিকানাধীন গ্যাস বিতরণ কোম্পানিগুলোর খুচরা গ্রাহক পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অমানবিক। মানবতার মূল লক্ষ্যে পৌঁছানোর জন্য,গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধার করার প্রত্যয়ে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্মসাধারণ সম্পাদক এড. মালেক মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ দেওয়ান রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ রব রাজা, মহালছড়ি উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন বাবু।

উক্ত ইফতার মাহফিলে যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, তাতীদল ও সকল ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক/সাংগঠনিক সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ কর্মীবৃন্দ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার পার্টিতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক(জয়দার) ও সমাপনীর বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

উক্ত আয়োজনে ব্যাপক নেতাকর্মীদের উপস্থিতিতে সাবেক প্রধানমন্ত্রী ও সভানেত্রীর কারামুক্তি ও সুস্থ কামনায় দোয়া ও মোনাজাতের শেষে ইফতার গ্রহন করেন।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com