• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মহালছড়িতে ব্যাপক নেতাকর্মীদের উপস্থিতিতে বিএনপির ইফতার মাহফিল

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৩২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার বিএনপির উদ্যোগে ২৯এপ্রিল রোজ শুক্রবার উপজেলা টাউনহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থ কামনায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত এ সময়ে বিএনপির সভাপতি মোঃ আনোয়ার হোসেন সভাপতিত্বে মোঃ সাত্তার মিয়া’র ও সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বকুল’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সফল পাহাড়ের অহংকার সাবেক সাংসদ মোঃ ওয়াদুদ ভুইয়া।

সভায় প্রধান বক্তা ওয়াদুদ ভূইয়া বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন এবং করোনা মহামারির কারণে গত দুই বছর খাগড়াছড়ি জেলার মহালছড়িসহ সকল উপজেলাতে বিএনপির ইফতার পার্টির মতো ধর্মীয় কার্যক্রম বন্ধ থাকলেও চলমান রমজানে আবারও এ আয়োজন করা হয়েছে।
তিনি আরো বলেন বর্তমান সরকারের চলমান সময়ে দেশে যখন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধির ফলে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে, তখন রাষ্ট্রীয় মালিকানাধীন গ্যাস বিতরণ কোম্পানিগুলোর খুচরা গ্রাহক পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অমানবিক। মানবতার মূল লক্ষ্যে পৌঁছানোর জন্য,গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধার করার প্রত্যয়ে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্মসাধারণ সম্পাদক এড. মালেক মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ দেওয়ান রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ রব রাজা, মহালছড়ি উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন বাবু।

উক্ত ইফতার মাহফিলে যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, তাতীদল ও সকল ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক/সাংগঠনিক সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ কর্মীবৃন্দ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার পার্টিতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক(জয়দার) ও সমাপনীর বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সভাপতি মোঃ আনোয়ার হোসেন।

উক্ত আয়োজনে ব্যাপক নেতাকর্মীদের উপস্থিতিতে সাবেক প্রধানমন্ত্রী ও সভানেত্রীর কারামুক্তি ও সুস্থ কামনায় দোয়া ও মোনাজাতের শেষে ইফতার গ্রহন করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ