• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

প্রধানমন্ত্রী’র ঈদ উপহার ‘ভূমি ও গৃহহীন’ পরিবারে ঘর হস্তান্তর বিষয়ে মানিকছড়ি ইউএনও’র প্রেস ব্রিফিং

মোঃ রবিউল হোসেন, স্টাফ রিপোর্টার (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

প্রধানমন্ত্রী সারাদেশে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারে দুই শতক ভূমি ও আধুনিক সুযোগ-সুবিধাসহ লাল-সবুজের টিনে সেমিপাকা ঘর দেওয়া হচ্ছে। ৩য় পর্যায়ে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় নির্মিত ৭২টি ঘরের মধ্যে ৩৫টি ঘর হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রক্তিম চৌধুরী।

রোববার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্যে ইউএনও রক্তিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা, দেশে ভূমিহীন, গৃহহীন ও দুঃস্থ মানুষ থাকবে না। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলায় ইতোমধ্যে ১ম ও ২য় পর্যায়ে ৬০০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হয়েছে।

আগামী ২৬ এপ্রিল ৩য় পর্যায়ে নির্মিত উপজেলায় ৭২টি ঘরের মধ্যে ৩৫টি ঘর সুবিধাভোগী পরিবারে “প্রধানমন্ত্রীর ঈদ উপহার” প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি উদ্বোধন করবেন। ওইসব ভূমিহীন ও গৃহহীন পরিবার এখন দু’শতক ভূমি ও ঘরের মালিক। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর এই মহতি উদ্যোগে বিশ্বে বিরল ও নজিরবিহীন। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন আজ খুব দূরে নয়।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সহ-সভাপতি আব্রে মারমা, মো. শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক চিংওয়ামং মারমা মিন্টু, অর্থ সম্পাদক মোক্তাদের হোসেন, প্রকাশনা সম্পাদক মো. আকতার হোসেন, সদস্য মো.ইসমাইল হোসেন, মো.রবিউল হোসেন ও এইচ.এম. আলমগীর হোসেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ