• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লামায় প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ১০ পরিবার

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

মুজিববর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে জমিসহ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ১০টি পরিবার। রবিবার (২৪ এপ্রিল) বিকেল ৩টায় লামা উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়।

আগামী ২৬ এপ্রিল সকাল সাড়ে ১০টায় লামা উপজেলা পরিষদ সম্মুখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লামা উপজেলার ৩টি ইউনিয়নে ১০টি ঘর প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, ‘মুজিবশতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-২ প্রকল্প, প্রধানমন্ত্রীর কার্যালয় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদানের কার্যক্রম গ্রহণ করেন। মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো এবারের ঈদ উপহার হিসেবে হস্তান্তর করা হবে।

মঙ্গলবার সারাদেশে ৩২ হাজার ৯০৪টি গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এ পর্যায়ে লামা উপজেলায় ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে। এরমধ্যে লামা সদর ইউনিয়নে ৪টি, রূপসীপাড়া ইউনিয়নে ৩টি ও ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩টি ঘর প্রদান করা হবে।

লামা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, সারাদেশের ন্যায় লামা উপজেলায় এই পর্যন্ত ৪২৬টি সরকারি অর্থায়নে ঘর প্রদান করা হয়েছে। মঙ্গলবারের ১০টি সহ মোট ৪৩৬টি ঘর পেয়েছে লামা উপজেলা হতদরিদ্র মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ