• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

খাগড়াছড়িতে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 

নিজস্ব প্রতিবেদক: / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

খাগড়াছড়িতে প্রতিবন্ধীদের মাঝে 
জেলা প্রতিবন্ধী কর্মকর্তা মো: শাহজাহান এর উদ্যোগে ও খাগড়াছড়ি জেলার বিশিষ্ট ঠিকাদার মো: সেলিম সাহেবের অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার(২৪ এপ্রিল) দুপুরে খাগড়াছড়ি জেলা প্রতিবন্ধী কার্যালয়ের শহরের প্রতিবন্দ্ধী ও অসহায়দের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিনি, সেমাই, ছোলা, আলু, সোয়াবিন তৈল, মুড়ি, খেজুর।
খাগড়াছড়ি জেলা প্রতিবন্ধী কর্মকর্তা মো: শাহজাহান এর উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে সমাজ সেবীকা শাপলা ত্রিপুরা বলেন, আমরা সরকারের পাশাপাশি ব্যক্তিগত পর্যায়ে সহায়তা নিয়ে সাধারণ মানুষের পাশে আছি। ঈদ উপলক্ষে প্রতিবন্ধীর সন্তানদের নতুন কাপড় দিয়ে সহায়তা করবেন তিনি।
বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু ছাঈদ।
তিনি বলেন, প্রতিবন্ধীরা দেশের যেন বোঝা না হয়ে সম্পদে পরিনত হয় সে লক্ষ্যে কাজ করছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের সহযোগীতায় কালেক্টরেট প্রতিবন্ধী বিদ্যালয় নির্মান করা হয়েছে।
খাগড়াছড়ি জেলায় বিত্তবানদের সহায়তা নিয়ে অসহায় প্রতিবন্ধীদের সহযোগীতা করায় জেলা প্রতিবন্ধী কর্মকর্তাকে তিনি ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ