• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

মাটিরাঙ্গায় বিনামূল্যে সার-বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার(২১ এপ্রিল) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর প্রাঙ্গণে ২০২১-২২ অর্থবছরের খরিপ-১/২০২২-২৩ মৌসুমে আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সার ও বীজ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা তন্ময় দত্ত।
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মিজ তৃলা দেবের সভাপতিত্বে,
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মো: হাছিনা বেগম।
এসময় মাটিরাঙ্গা পৌরসভায়, ১৫০ জন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন ১৪০ জন, বেলছড়ি ১৬০ জন, গোমতী ১৫০, আমতলী ১২০, বড়নাল ১৫০, তবলছড়ি ১৬০, তাইন্দং ১৭০ জন করে উপজেলায় মোট ১ হাজার ২’শ কৃষকের মাঝে জন প্রতি ৫ কেজি বীজ, ২০ কেজি ডিএপি সার এবং ১০ কেজি এমওপি সার বিতরন করা হয়। এছাড়াও উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা এবং কৃষকরা উপস্থিত ছিলেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ