• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মহেশখালীর কালামারছড়ায় এসিড নিক্ষেপের ঘটনায় পিতা পুত্র’সহ আটক ৩

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের ফকিরজুমপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে।
শুক্রবার ১৫ই এপ্রিল সকাল সাড়ে ১০টার সময় কালারমারছড়াস্থ ফকিরজুম পাড়ার মনু মিয়া ও আজগর আলীকে পূর্ব শত্রুার জের ধরে ধানে বিষ ছিটানোর বড় সিরিঞ্জে (পিছকি) তে এসিড ভর্তি করে হত্যার উদ্দেশ্যে এসিড নিক্ষেপ করে প্রতিপক্ষের হাকিম আলী (৬৫), ওসমান গণি (৩৫) এবং মোঃ রাসেলসহ তাদের দলীয় লোকজন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। সেখানে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর ও চমেক হাসপাতালে রেফার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে মহেশখালী থানার পুলিশ পৌঁছে সাড়াশী অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পিতা পুত্র’সহ ৩জন কে আটক করে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হাই জানান ঘটনার বিষয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত ৩জন আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ