• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মহেশখালীতে খৎনা করতে গিয়ে শিশুর পুরুষাঙ্গ কর্তনে মামলায় পল্লী ডাঃ ও সহযোগী গ্রেফতার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

মহেশখালী পৌরসভার পুটিবিলা এলাকার মনজুর আলমের পুত্র শিশুর সুন্নাতে খৎনা করতে গিয়ে পুরুষাঙ্গ কর্তনে মামলায় অভিযুক্ত পল্লী চিকিৎসক ও তার সহযোগীকে আটক করেছে র‍্যাব-১৫।

সোমবার ১১ এপ্রিল রাতে র‍্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়ার মেসার্স ‘জাহেদ মেডিকো থেকে মোহাম্মদ ইসলাম পুত্র জয়নাল আবেদীন (৩৫) তার ভাই মিজানুর রহমান (২৮) গ্রেফতার করে।

জানা গেছে,-মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়ার মেসার্স ‘জাহেদ মেডিকো’তে পল্লী চিকিৎসক জয়নাল খৎনা করাতে গিয়ে ভূল চিকিৎসায় গত ২৮ নভেম্বর এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা মনজুর আলম (৩৮) বাদী হয়ে পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনকে (৩৫) প্রধান এবং তার ভাই সহযোগী মিজানুর রহমানকে (২৮) দ্বিতীয় আসামি করে গত ৭ ফেব্রুয়ারি কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পূর্বের মামলা মোতাবেক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ