• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

৭৮০০ পিস ইয়াবা’সহ শালা-দুলা ভাই র‌্যাব-১৫ হাতে আটক

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

কক্সবাজার জেলার শ্যামলী মোড় আবাসিক হোটেল কক্ষ থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শালা-দুলভাই র‌্যাব-১৫ হাতে আটক।
১০ এপ্রিল বিকাল সাড়ে ৩ টায় কক্সবাজার জেলার সদর থানাধীন পৌরসভাস্থ শ্যামলী মোড় সংলগ্ন সী- কুইন হোটেলের ২য় তলার ১২২ নং রুমে র‌্যাব-১৫ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবগত হয়ে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে হোটেল কক্ষ হতে আভিযানিক দল কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া গ্ৰামের মোঃ আশরফ মিয়া’র পুত্র জালাল মিয়া (৪০) কুতুবজোম ইউনিয়নের মেহেরিয়াপাড়া গ্ৰামের আইয়ুব খান নেজাম উদ্দিন (২০) গ্রেফতার করে। নগরীতে ইয়াবা’র বিশাল নেটওয়ার্ক তৈরি করেছিলেন তা ছিলো সবার অজানা। এলাকায় আটকৃতদের ব্যবসায়ী হিসেবেই চিনেন। তবে চাল-চলনে মনে হয় না কোন ব্যবসায়ী। শালা-দুলা ভাইয়ে’র চালচলন বেশ পরিপাটি। এ সময় তাদের কাছ থেকে ৭৮০০ পিস ইয়াবা, ৩টি মোবাইল ও নগদ অর্থ নিয়ে শালা-দুলা র‌্যাবের হাতে আটকের পর তাদের মুখোশ উন্মোচন হয়।
র‌্যাব-১৫ সূত্রে জানা যায়, মাছ ব্যবসায়ের আড়ালে কক্সবাজার’সহ দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে নগরীতে তার নেটওয়ার্কের মাধ্যমে ইয়াবা বিক্রি করতো জালাল ও নেজাম মহেশখালীর কুতুবজোমে বাসিন্দা।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার সদর থানায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামতসহ তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ