মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

৭৮০০ পিস ইয়াবা’সহ শালা-দুলা ভাই র‌্যাব-১৫ হাতে আটক

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৭২ জন পড়েছেন
কক্সবাজার জেলার শ্যামলী মোড় আবাসিক হোটেল কক্ষ থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শালা-দুলভাই র‌্যাব-১৫ হাতে আটক।
১০ এপ্রিল বিকাল সাড়ে ৩ টায় কক্সবাজার জেলার সদর থানাধীন পৌরসভাস্থ শ্যামলী মোড় সংলগ্ন সী- কুইন হোটেলের ২য় তলার ১২২ নং রুমে র‌্যাব-১৫ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবগত হয়ে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে হোটেল কক্ষ হতে আভিযানিক দল কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া গ্ৰামের মোঃ আশরফ মিয়া’র পুত্র জালাল মিয়া (৪০) কুতুবজোম ইউনিয়নের মেহেরিয়াপাড়া গ্ৰামের আইয়ুব খান নেজাম উদ্দিন (২০) গ্রেফতার করে। নগরীতে ইয়াবা’র বিশাল নেটওয়ার্ক তৈরি করেছিলেন তা ছিলো সবার অজানা। এলাকায় আটকৃতদের ব্যবসায়ী হিসেবেই চিনেন। তবে চাল-চলনে মনে হয় না কোন ব্যবসায়ী। শালা-দুলা ভাইয়ে’র চালচলন বেশ পরিপাটি। এ সময় তাদের কাছ থেকে ৭৮০০ পিস ইয়াবা, ৩টি মোবাইল ও নগদ অর্থ নিয়ে শালা-দুলা র‌্যাবের হাতে আটকের পর তাদের মুখোশ উন্মোচন হয়।
র‌্যাব-১৫ সূত্রে জানা যায়, মাছ ব্যবসায়ের আড়ালে কক্সবাজার’সহ দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে নগরীতে তার নেটওয়ার্কের মাধ্যমে ইয়াবা বিক্রি করতো জালাল ও নেজাম মহেশখালীর কুতুবজোমে বাসিন্দা।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার সদর থানায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামতসহ তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com