• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

রামগড়ে অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৩১৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনের অধীনস্থ বাটনাতলী আর্মি ক্যাম্প অভিযান চালিয়ে রামগড় উপজেলার গুজাপাড়া থেকে বিদেশী অস্ত্রসহ ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের পোস্ট কমান্ডার মংসানু মারমাকে আটক করেছে।

আটক মংসানু মারমা (৪৪) জেলার মানিকছড়ি উপজেলার সদুরখীল এলাকার মৃত মংক্য মারমার ছেলে। তিনি প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ এর পাতাছড়া ইউনিয়ন পোস্ট কমান্ডারের দায়িত্বে নিযুক্ত ছিলেন।
এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড এ্যামোনিশন, ২ টি চাকু, চাঁদা আদায়ের রশিদ বই এবং ১টি ব্যাগ উদ্ধার করা হয়।
জানা যায়, সোমবার বিকেলে সেনাবাহিনীর টহলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে, একই সময়ে সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে মংসানুকে আটক করা হয়। মংসানুসহ তার দলটি উক্ত এলাকাতে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছিল বলে জানা গেছে।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জামান জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মংসানু মারমাকে রাতে থানায় হস্তান্তর করে সেনাবাহিনী। অস্ত্র আইনে মামলা দায়েরের পর আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ