• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাহাড়ে জুমের আগুনে জ্বলছে বিস্তীর্ণ পাহাড় প্রকৃতি; ধ্বংসের মুখে বনাঞ্চল

নবীনগরে আবারও গুলি করে ব্যবসায়ীকে খুন !

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

ব্রাহ্মণবাড়িয়া  নবীনগরের বাঘাউড়ায় আতিকুর রহমান সুমন (৩০) নামের একজন ফার্ণিচার ব্যবসায়ীকে আজ ভোরে গুলী করে হত্যা করেছে সন্ত্রাসীরা!

সবচেয়ে উদ্বেগ ও আতংকের বিষয় হল, কিছুদিন আগে কুড়িঘরে এক চেয়ারম্যান প্রার্থীকে রাতে গুলী করে হত্যা করার পর আবারও একই এলাকায় উপজেলার পূর্বাঞ্চলে এবার আরও একজন যুবককে ‘গুলী’ করে নৃশংসভাবে এ হত্যার ঘটনাটি ঘটলো।

আগ্নেয়াস্ত্র এখন শহরের পাশাপাশি গ্রামেও এসে পৌঁছে গেছে! যা রীতিমত আতংকজনক বিষয়!

উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলিপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানান, বাঘাউড়া গ্রামের বাজারে সুমনের একটি ফার্নিচারের দোকান আছে। তিনি ওই গ্রামের একটি বাড়িতে বেশ কয়েক বছর ধরে ভাড়া থাকতেন। সোমবার ভোরে সেহরি খাওয়ার জন্য ঘুম থেকে উঠেন তিনি। সেহরি খেয়ে ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে কে বা কারা তাকে গুলি করে।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে l

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ