শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বেনাপোল পৌর কাউন্সিলর রাশেদ অস্ত্র-গুলিসহ ডিবির হাতে আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি:
  • প্রকাশিত : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৬৫ জন পড়েছেন

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়ন দখলকে কেন্দ্র করে বোমাবাজির ঘটনায় অভিযুক্ত পৌরসভার ৫ নং ওয়ার্ড দিঘীরপাড়ের পৌর কাউন্সিলর রাশেদ আলীকে (৪২) ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড রাইফেলের গুলি সহ তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার (২ মার্চ) ভোর রাতে ঝিকরগাছার গদখালী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাশেদ বেনাপোল পোর্ট থানার দিঘীরপাড় গ্রামের মৃতঃ আক্তার হোসেনের ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে, জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমানের নেতৃত্বে একটি চৌকশ টিম বেনাপোল পোর্ট থানার মামলা নং- ৩৮(০৩) ২০২২ এর পলাতক আসামী কাউন্সিলর রাশেদ আলীকে ঝিকরগাছা থানাধীন গদখালী সুধীর আলী সাকিনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার
স্বীকারোক্তি মতে তার হেফাজতে থাকা অবৈধ অস্ত্রগুলি উদ্ধারের লক্ষ্যে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় সাকিনে রজনী ক্লিনিকের পূর্বপার্শ্বে জনৈক আক্তারের পরিত্যক্ত বসতবাড়ীর ভিতরে মাটিতে পোতা অবস্থায় দেখানো স্থান হতে গ্রেফতারকৃত কাউন্সিলর তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে ৫ রাউন্ডগুলি ভর্তি ১টি ম্যাগাজিনসহ ১টি বিদেশী পিস্তল, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড রাইফেলের গুলি পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় পাইয়া উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার সরকার জানান, এই সংক্রান্তে বেনাপোল পোর্ট থানার মামলা ০৩, তাং-০২/০৪/২০২২ ইং, ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯এ(১৯(এফ) রুজু করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ উদ্ধারকৃত অস্ত্রগুলি ছাড়াও একাধিক অবৈধ অস্ত্রগুলি তার হেফাজতে রেখে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড এবং এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে এলাকায় শক্তি মহোড়া দিয়ে আসছিল রাশেদ। এরই ধারাবাহিকতায় ইং ২৮/০৩/২০২২ তারিখে ধৃত আসামী কাউন্সিলরের নেতৃত্বে একটি গ্রুপ বেনাপোল বন্দরে প্রকাশ্য দিবালোকে ককটেল বিস্ফোরণসহ অবৈধ অস্ত্রগুলি দ্বারা গুলি বিস্ফোরণ ঘটায় মর্মে তথ্য প্রমান পাওয়া যায়। আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের নিমিত্তে পুলিশ রিমান্ডের আবেদনসহ ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে বলেন ওসি রুপম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com