• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

নবীনগর ট্রাক্টর উল্টে চালকের মুত্যু

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইট ভর্তি ট্রাক্টর উল্টে দুলাল মিয়া (২২) নামে এক ট্রাক্টরচালকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবক উপজেলার নবীনগর নারায়ণপুর গ্রামের গেন্দু মিয়ার ছেলে।

জানাযায়,গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সাদেকপুর যমুনা ইটভাটা থেকে ইট নিয়ে নবীনগর আসার পথে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ পশ্চিম পাড়া ফিরোজ মিয়ার বাড়ির সামনে একটি অটোরিকসাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরটি খালের পাশে পরে গিয়ে একটি গাছের সাথে আটকে য়ায়। গাড়ির চালক দুলাল মিয়া ওই সময় কিছু বুঝে উঠার আগেই গাড়ি থেকে নামতে না পেরে গাছের ও ট্রাক্টরের চিপায় আটকে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সংবাদ পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে দুলাল মিয়ার লাশ উদ্ধার করে।

দুলার মিয়ার সাথে থাকা অন্য শ্রমিকরা লাফিয়ে গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করে। দুলাল মিয়া পেশাদার ড্রাইভার ছিলেন না বলে জানিয়েছে তার পরিবার।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, মাত্র আট ফুট প্রস্তের এই রাস্তাটি দিয়ে দিনরাত ইট নিয়ে ট্রাক্টর চলার কারনে বড়বড় গর্ত ও খানাখন্দে তৈরি হয়ে রাস্তা অনেক জায়গা চলাচলের অযোগ্য হয়ে গেছে, প্রায় সময়ই ঘটে নানান দৃর্ঘটনা, তাদের নিষেধ করার পরও তারা এই পথে সারাদিন রাত ইট আনা নেওয়া করে।

পৌর মেয়রকে বারবার বলার পরও তিনি কোন কার্যকর ব্যবস্থা নিচ্ছেন না। অবিলম্বে এই রাস্তা দিয়ে ট্রাক্টর  চলাচল বন্ধের দাবী করেন এলাকাবাসী।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ