• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

লংগদুতে রাস্তা পাশ হতে নবজাতকের লাশ উদ্ধার 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩০ মার্চ, ২০২২

রাংগামাটি জেলার লংগদু উপজেলার ইসলামাদ এলাকা বাজাররের তিন রাস্তার মাথা নামক রহমানের দোকানের সামনে রাস্তার পাশে হতে নাবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ইসলামাবাদ রহমানের দোকানের সামনে মাইনী মুখ বাজারের ছালাম হুজুরের কলা বাগানের মধ্যে থেকে নবজাতকের মৃত দেহটি উদ্ধার করা হয়।

নবজাতকের শরীরের প্রত্যেকটি অংশই পরিনত হয়েছিলো ৮/১০ ইঞ্চি লম্বা দেহের বাচ্ছাটি ফর্সা ত্বক ছোটো আকারের চুল পুং লিঙ্গের ছিলো মর্মান্তিক এই ঘটনার তিব্র নিন্দা জানিয়েছে এলাকাবাসী। কে বা কারা করলো বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।লংগদু থানার (এসআই) সাহাবুর আলম সিহাব জানান কে বা কারা নবজাতক ছেলেটিকে ফেলে রেখে গেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় লোকজন খবর দেওয়ার পর পুলিশ গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে।তদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যাওয়া হয় এবং তারা আইন গত ব্যাবস্থা গ্রহণ করবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ