• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মহালছড়িতে স্বাধীনতা দিবস উপলক্ষে জোন কাপ ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪৫৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মহালছড়িতে জোন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২২ আজ ২৬মার্চ রোজ শনিবার বিকাল ৪.০০ঘটিকায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মহালছড়ি সদর ইউনিয়নের মনিশংকর চৌধুরী ও অন্তু চক্রবর্তী টিমকে হারিয়ে মুবাছড়ি ইউনিয়নের অনুজ খীসা ও রুপন চাকমা বিজয়ী হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, বিশেষ অতিথি হিসেবে মেজর সাইফুল ইসলাম প্রধান, ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী,
এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা, ক্যায়াংঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুপেন্দু দেওয়ান, কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং উক্ত খেলার প্রথম হতে ফাইনাল পর্যন্ত সর্বাত্বক সম্পৃক্ত থেকে সহযোগিতায় ছিলেন টিম ম্যানেজমেন্টসহ ওয়ারেন্ট অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রোকন মিয়া।

জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, আজ জাতীয় ও স্বাধীনতা দিবস যথাযথ পালিত হয়েছে। আজ জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তর্জনীর নেতৃত্বে প্রিয় দেশ স্বাধীন হয়েছে।
আজ দেশে বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি আমরা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট সফল চালাতে পারতাম না। আজকের দিনটিকে স্মরনীয় করে রাখার জন্যে আজকের দিনের ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সফল আয়োজন সুসম্পন্ন হয়েছে। আগামীতে সকল ধরনের খেলাধুলাসহ সকল আয়োজনের বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোন সর্বদা পাশে থাকার ঘোষণা দেন।

আজকের ফাইনাল খেলায় উপস্থাপক হিসেবে উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু এবং স্কোরবোর্ডে ছিলেন মোঃ আমিনুল ইসলাম, মোঃ ফরিদুল ইসলাম, মোঃ নাজিম।

উক্ত এ সময়ে মহালছড়ি উপজেলার সকল সদস্যগণ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উক্ত টুর্ণামেন্টে মহালছড়ি সদর, মুবাছড়ি, মাইসছড়ি, ক্যায়াংঘাট ইউনিয়ন হতে ২টি করে দল অংশগ্রহণ করে, ১ম হতে ফাইনাল রাউন্ড পর্যন্ত খেলোয়াড় হিসেবে মহালছড়ি সদর ইউনিয়ন হতে মনিশংকর চৌধুরী ও অন্তু চক্রবর্তী এবং মুবাছড়ি ইউনিয়ন হতে অনুজ খীসা ও রুপন চাকমা মুখোমুখি অংশগ্রহণ করে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ