• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

রামগড়ে মহান স্বাধীনতা ও জাতিয় দিবস ২০২২ পালিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

আজ ঐতিহাসিক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২, দিবসটি উপলক্ষ্যে রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর নেতৃত্বে সুর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির পর রামগড় লেকস্থ বিজয় ভাস্কর্যে পুষ্পমাল‍্য অর্পণ করেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,পৌরসভা,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,উপজেলা বিএনপি,রামগড় প্রেস ক্লাব,উপজেলা প্রেস ক্লাব,সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক,সামাজিক সংগঠন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকাল ১১.৩০মিনিটের সময় ১৯৭১ সালের মুক্তিযোদ্ধে শহীদের স্বরণে উপজেলা টাউন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়,উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মফিজুর রহমান, রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা অফিসার বাবুল প্রমুখ।

এছাড়াও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত সভায় রামগড় উপজেলার সরকারি বেসরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগন ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, শিক্ষক,শিক্ষার্থী,সুশীল সমাজ,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্বেবৃন্দ সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে উপস্থিত অতিথি বৃন্দ রামগড় উপজেলায় তালিকাভুক্ত প্রায় ১০৯ জন বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যের আর্থিক সন্মাননা প্রদান করেন এবং দুপুর ১টায় জাতির শান্তি, সমৃদ্ধ দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনায় মসজিদ,মন্দির,গির্জা,ও অন‍্যান‍্য উপসনালয় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

এর পূর্বে সকাল ৮.৩০ মিনিটে পুলিশ -আনসার ভিডিপি-স্কাউটস গার্লস গাইড,শিশু -কিশোর,স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র ছত্রী,যুব সংগঠনদের কুচকাওয়াজ,শরীরচ্চা প্রদর্শনী ও শিশু কিশোর শিক্ষার্থীদের ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় রামগড় সরকারি উচ্চ বিদালয় মাঠে।

গৃহিত কর্মসূচির আলোকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সন্ধ্যায় রামগড় লেকস্থ বিজয় ভাস্কর্যের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ