শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে স্বাধীনতা দিবস উপলক্ষে জোন কাপ ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২১২ জন পড়েছেন

মহালছড়িতে জোন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২২ আজ ২৬মার্চ রোজ শনিবার বিকাল ৪.০০ঘটিকায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মহালছড়ি সদর ইউনিয়নের মনিশংকর চৌধুরী ও অন্তু চক্রবর্তী টিমকে হারিয়ে মুবাছড়ি ইউনিয়নের অনুজ খীসা ও রুপন চাকমা বিজয়ী হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, বিশেষ অতিথি হিসেবে মেজর সাইফুল ইসলাম প্রধান, ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী,
এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা, ক্যায়াংঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুপেন্দু দেওয়ান, কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং উক্ত খেলার প্রথম হতে ফাইনাল পর্যন্ত সর্বাত্বক সম্পৃক্ত থেকে সহযোগিতায় ছিলেন টিম ম্যানেজমেন্টসহ ওয়ারেন্ট অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রোকন মিয়া।

জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, আজ জাতীয় ও স্বাধীনতা দিবস যথাযথ পালিত হয়েছে। আজ জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তর্জনীর নেতৃত্বে প্রিয় দেশ স্বাধীন হয়েছে।
আজ দেশে বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি আমরা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট সফল চালাতে পারতাম না। আজকের দিনটিকে স্মরনীয় করে রাখার জন্যে আজকের দিনের ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সফল আয়োজন সুসম্পন্ন হয়েছে। আগামীতে সকল ধরনের খেলাধুলাসহ সকল আয়োজনের বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোন সর্বদা পাশে থাকার ঘোষণা দেন।

আজকের ফাইনাল খেলায় উপস্থাপক হিসেবে উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু এবং স্কোরবোর্ডে ছিলেন মোঃ আমিনুল ইসলাম, মোঃ ফরিদুল ইসলাম, মোঃ নাজিম।

উক্ত এ সময়ে মহালছড়ি উপজেলার সকল সদস্যগণ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উক্ত টুর্ণামেন্টে মহালছড়ি সদর, মুবাছড়ি, মাইসছড়ি, ক্যায়াংঘাট ইউনিয়ন হতে ২টি করে দল অংশগ্রহণ করে, ১ম হতে ফাইনাল রাউন্ড পর্যন্ত খেলোয়াড় হিসেবে মহালছড়ি সদর ইউনিয়ন হতে মনিশংকর চৌধুরী ও অন্তু চক্রবর্তী এবং মুবাছড়ি ইউনিয়ন হতে অনুজ খীসা ও রুপন চাকমা মুখোমুখি অংশগ্রহণ করে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com