• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

খাগড়াছড়িতে মহান স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক: / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস পালন করা হয়েছে। 
শনিবার(২৬ মার্চ) ভোর সাড়ে ৫টায় ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে জেলা শহরের চেঙ্গী স্কয়ারস্থ কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করেন মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
এসময় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা জানান, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা পুলিশ সুপার মো. আবদুল আজিজ, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ জাবারাং কল্যাণ সমিতি, তৃণমূল উন্নয়ন সংস্থা, খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতি,জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।
খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম।
পুষ্পার্ঘ অর্পনের পরপরেই জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।
জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা। পরে শহরে শোভাযাত্রা করে স্মৃতিসৌধে ফুল দিয়ে দেশের জন্য আত্ম-উৎসর্গকারী বীর শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ