মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে এমপি দীপংকরের নগদ অর্থ সহায়তা

মেহেদী ইমাম, নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৯৬ জন পড়েছেন

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেছেন এমপি দীপংকর তালুকদার।

রোববার সন্ধ্যায় ওমদামিয়া হিল এলাকায় ৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেন, খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সাংসদ দীপংকর তালুকদার (এমপি)।

এসময় পার্বত্য রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী মো. মুসা মাতব্বর, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসন মোল্লা এবং ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল। জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদের সঞ্চালনায় শ্রমিক লীগের সহ-তথ্য ও প্রচার সম্পাদক মো. বেলাল হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক সেলিম, আইন বিষয়ক সম্পাদক মো. আলমগীরসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অগ্নিকান্ডের ঘটনায় জেলা পরিষদের পক্ষ থেকে সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মাঝে নগদ ১০হাজার টাকা এবং আংশিকভাবে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে নগদ ৫হাজার টাকা বিতরণ করেন এমপি দীপংকর। পরে এসব অসহায় পরিবারের সদস্যদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

উল্লেখ্য গত শুক্রবার বিকালে আকষ্মিক অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে পড়ে এসব পরিবার। ক্ষতিগ্রস্ত এসব পরিবারের মাঝে জেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ, মানবাধিকার সংস্থাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা, পোষাক ও শীতবস্ত্র বিতরণ এবং নগদ অর্থ প্রদান করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com