• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মহেশখালীতে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ১১ আসামি গ্রেফতার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

কক্সবাজার জেলা মহেশখালী উপজেলার একটি পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন এলাকায় ওয়ারেন্টভুক্ত ১১ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন… মোহাম্মদ ফাইচাল প্রঃ ফয়সাল (২৫) পিতা-মৃত আব্দুল মোনাফ প্রঃমনু মিয়া, সাং-মাইজপাড়া, ওয়ার্ড নং০৭,মাতারবাড়ী। (সিআর) মোঃ মেহেদী হাসান, পিতা-শামসুল আলম, সাং-তিতা মাঝিরপাড়া, মাতারবাড়ী। মোঃ খালেদ, পিতা-মৃত ছলিম উল্লাহ, সাং-পশ্চিম সিকদারপাড়া, ওয়ার্ড ন-০১, মাতারবাড়ী। মোঃ ফোরকান মিয়া পিতা-অলি আহম্মদ ,স্থায়ী: গ্রাম- মাতারবাড়ী, (রাশেদার বাপের বাড়ী, ওয়ার্ড নং-০৫) , উপজেলা/থানা- মহেশখালী, জেলা -কক্সবাজার। মোঃ সাইফুল , পিতা-মোঃ আমীন, সাং-কেরুনতলী,হোয়ানক। মাহমুদুল করিম, পিতা-মৃত উলা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। আবু সৈয়দ, পিতা-মৃত গুরা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। মোহাম্মদ, পিতা-মৃত গুরা মিয়া সাং-কেরুনতলী,হোয়ানক। নুরুল আমিন প্রঃ কাটাবাশি, পিতা-শামসুল আলম, সাং-খন্দ্রাবিল, ওয়ার্ড নং-০২, মাতারবাড়ী, সর্ব থানা- মহেশখালী, জেলা-কক্সবাজার।
এ গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন,মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পুলিশের সহযোগিতায় মহেশখালী থানা পুলিশ শনিবার রাত ১২টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। জিআর, সিআর’সহ মামলার সাজাপ্রাপ্ত ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়।
মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুল হাই বলেন, ওয়ারেন্ট তামিল করতে জেলা পুলিশের সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান সবসময় অব্যাহত থাকবে। গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত কেউ ঘরে বসে থাকতে পারবে না বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ